আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

ঠাকুরগাঁওয়ে পুলিশের বাধাঁ উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ মিছিল

শনিবার, ১১ জুন ২০২২, দুপুর ০২:৩৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: গ্যাস সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে পুলিশের বাধাঁ উপেক্ষা করে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।

শনিবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টায় শহরের বিএনপি কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে চৌরাস্থা তাতীঁপাড়া কালিবাড়ি হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় পুলিশ মিছিলে বাধাঁ দিলেও নেতাকর্মীরা বাধাঁ এড়িয়ে মিছিলে ¯েøাগান দিতে থাকে।

পরে বিএনপি অফিসের সামনে এক প্রতিবাদ সমাবেশে বিএনপির জেলা সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, যুব দলের সভাপতি আবুনুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বক্তব্যে বিএনপির নেতার বলেন, দ্রব্য মূল্য বৃদ্ধির জন্য সরকারের লোকদের দুর্নীতি দায়ী। এই করোনা মহামারীর মধ্যেও আওয়ামী লীগের নেতাকর্মীরা কোটিপতি হয়েছে। আর সাধারণ মানুষ নিঃস্ব হয়েছে। দেশের মানুষ খুব কষ্টে আছে। তাই একটা রাজনৈতিক দল হিসেবে আমাদের দায়িত্ব মানুষের কষ্ট লাঘব করা। তাই সকলের স্বার্থে আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলি।

মন্তব্য করুন


Link copied