আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় যুবক নিহত

বৃহস্পতিবার, ১২ জানুয়ারী ২০২৩, সকাল ০৮:৪৪

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে মাহবুবুর রহমান নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে ছোট খোঁচাবাড়ির তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুবুর দিনাজপুরে বোচাগঞ্জ থানার বাতাসন গ্রামের আব্দুর রহিম উদ্দিনের ছেলে।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শরিফুল ইসলাম জানান, রাতে মোটরসাইকেলে দুই আরোহী বোচাগঞ্জ থেকে ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে ছোট খোঁচাবাড়ির তেঁতুলতলা এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান তারা। এতে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয় এবং আহত হন আরও একজন। আহত যুবককে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করুন


Link copied