আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

ঠাকুরগাঁওয়ে বিএনপি’র বিক্ষোভ মিছিলে ১৪৪ ধারা জারির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মঙ্গলবার, ৩০ আগস্ট ২০২২, বিকাল ০৬:৩৪

ঠাকুরগাঁও প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশে গুম, খুন এবং জ্বালানি তেল, সার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঠাকুরগাঁও জেলা রুহিয়া থানা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে ১৪৪ ধারা জারির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে মঙ্গলবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান লিখিত বক্তব্যে জানান, কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর আওতায় ৩০ আগষ্ট রুহিয়ায় আমাদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করার কথা ছিলো। সে মোতাবেক আমরা গত ২১ তারিখেই রুহিয়া থানায় বিষয়টি লিখিতভাবে জানাই। অথচ কর্মসূচীর আগের দিন ২৯ তারিখে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমাদের লিখিতভাবে জানান যে, সে স্থানে কোন ধরনের সভা সমাবেশ বা লিফলেট বিতরণ করা যাবেনা এবং ১৪৪ ধারা জারি করে সেসব বন্ধ করার নির্দেশ দেওয়া হল। এর আগেও গত ২৮ তারিখে জেলার পীরগঞ্জ উপজেলায়ও একই ঘটনা ঘটায় প্রশাসন। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং ১৪৪ ধারা প্রত্যাহারপূর্বক সভা সমাবেশের আয়োজনের অধিকার ফিরিয়ে দিতে জোর দাবী করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন রুহিয়া থানা বিএনপির সভাপতি মোস্তফা, সাধারন সম্পাদক মানিক, জেলা বিএনপির সহ সভাপতি নুর করিম, সুলতানুল ফেরদৌস নম্র চেী:, আল মামুন আলম, জেলা যুবদল সভাপতি চৌ: আবু নুর সহ দলের অন্যান্য নেতা কর্মীরা।

 

মন্তব্য করুন


Link copied