আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

ঠাকুরগাঁওয়ে শহীদ মিনারে জুতা পায়ে নেচেঁ গেয়ে বিজয় বরণ

শনিবার, ১৮ ডিসেম্বর ২০২১, রাত ১২:৩৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা স্কুল বড় মাঠ শহীদ মিনারে বিজয় বরণ ও সুবর্ণ জয়ন্তী উৎসব অনুষ্ঠানে জুতা পায়ে বেদির উপর নেচেঁ গেয়ে বিজয় বরণের ছবি ফেসবুকে সমালোচনার ঝড় তুলেছে।

শুক্রবার সন্ধ্যার পর থেকে কর্নেট সাংস্কৃতিক সংসদের আয়োজনে এক গানের অনুষ্ঠানে রাত ৮ টার পর থেকে জুতা পায়ে বেদির উপর গান গাওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হয়।

ফেসবুক পোস্টে অনেকে বিভিন্ন রকম কমেন্ট করে জুতা পায়ে বেদিতে ওঠার ধিক্কার জানান। এম সফিক তুষার নামে একজন ক্ষোভ নিয়ে বলেন “দেখার কেও নেই”। নাহিদ রেজা নামের একজন কমেন্ট করেন

“বুঝলাম নাহ বিষয়টি....

বিবেক বলতে কি কিছু নেই কারো???

কর্নেট সাংস্কৃতিক সংসদের আয়োজনে এই অনুষ্ঠানটি করা হয়েছে যতোটা জানি। তারা কি বুঝলোনা। শহীদ মিনারে জুতা পায়ে উঠে গান বাজনা করা হলো।

" আমি মনে করি শহীদদের অপমান করে জুতা পায়ে মিনারে উঠা মানে একটা জাতিকে অপমান করা"

যাদের জন্য আমরা কথা বলতে পারছি, যাদের রক্তের বিনিময়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করতে পারি তাদের জন্যই আমরা নিজেকে পরিবর্তন করতে পারব না কেন?

এমন আরো অনেকে কমেন্ট এর মাধ্যমে তাদের মতামত জানাচ্ছেন এবং এমন নেক্কারজনক কাজের জন্য আয়োজককে ক্ষমা চাওয়ার জন্যও বলছেন।

এই বিষয়ে কর্নেট সাংস্কৃতিক সংসদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রবাল বলেন, যারা গানের যন্ত্র ব্যাবহার করছিল আর্থিং এর জন্য তারা জুতা পরে ছিল। তবে তারা মূল বেদির পরের বেদিতে জুতা পরে ছিল।

মন্তব্য করুন


Link copied