আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষনের অভিযোগে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড

বুধবার, ৩০ নভেম্বর ২০২২, বিকাল ০৫:১৬

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ ও ধর্ষণ করার দায়ে আমিনুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড ও বিশ হাজার টাকা জরিমানা করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত।

বুধবার দুপুরে শুনানী শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক গোলাম ফারুক এই রায় দেন। দন্ডাদেশ প্রাপ্ত আসামী আমিনুল ইসলাম জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ মে ২০১১ ইং তারিখে জেলার হরিপুর উপজেলার বহরমপুর পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলাম ও মালেকা বেগমের কন্যা শিশু (জুলেখা খাতুন-১৪) রাতে নিজ বাড়িতে টিউবওয়েল পাড়ে গোসল করতে গেলে দন্ডাদেশ প্রাপ্ত আসামী আমিনুল ইসলাম তাকে অপহরণ করে বাড়ির পাশে খড়কারি স্তুপের কাছে নিয়ে যায় এবং তাকে হত্যার হুমকি দিয়ে মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এ ঘটনায় মালেকা বেগম বাদী হয়ে ২১ মে ২০১১ইং তারিখে হরিপুর থানায় একটি অপহরণ ও ধর্ষন মামলা দায়ের করেন। সেই মামলায় আসামী আমিনুল ইসলামকে থানা পুলিশ গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিজ্ঞ আদালত দীর্ঘ শুনানি শেষে আসামী আমিনুল ইসলাম কে যাবজ্জীবন কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একবছর সশ্রম কারাদন্ডাদেশ দেন ।

মন্তব্য করুন


Link copied