আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকা ডুবে ১৫ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

ঠাকুরগাঁওয়ে স্টেশন মাস্টারকে লাঞ্ছিত করলো ছাত্রলীগ (ভিডিও)

শনিবার, ২৬ মার্চ ২০২২, সকাল ০৮:৩৮

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রেল স্টেশন মাস্টার কে লাঞ্ছিত করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপকভাব ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখাযায়, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের কিছু নেতা কর্মী ঠাকুরগাঁও রেল স্টেশনের কর্মকর্তাদের ধাক্কাধাক্কি করছেন ও কলার ধরে হুমকি দেওয়ার মতো কিছু ইশারা দিচ্ছেন।

শুক্রবার (২৫শে মার্চ) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় ভিডিওটি।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিভিন্ন মন্তব্য করতে দেখাযায় অনেককে। তবে টিকিট হয়রানির অভিযোগ তুলে অনেকে ছাত্রলীগের পক্ষেও কিছু মন্তব্য করেছেন।

আমির হাসান নামের এক ব্যক্তি ফেসবুকে মন্তব্য করেছেন, "এদের কাছে এর থেকে আর কি আশা করা যায়? তবে বিচারের আওতায় আসবে বলে মনে হয় না।"

জামিউল হাসান নামের এক যুবক আক্ষেপ করে মন্তব্য করেছেন," কাউন্টার এর লোকজন নিয়ম ভেজ্ঞেই টিকিট কালবাজারি করে, তাই কাউন্টারে কোন টিকিট পাওয়া যায় না, সাধারন জনগণ দিতে পারে নাই তাই এত দিন উত্তম মাধ্যম খায় নাই, যা হয়েছে ভালই হয়েছে"

স্টেশন সূত্রে জানা গেছে, শনিবার (২৫শে মার্চ) বিকেলে ঠাকুরগাঁওয়ের রেল স্টেশন কাউন্টারে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিমুন সরকার ও ছাত্রলীগ কর্মী প্রীন্স মাহমুদ সহ কিছু যুবক টিকিট কিনতে যায়। সে সময় তারা লাইনে না দাড়িয়ে নিয়ম ভেঙ্গে টিকিট চাইলে কতৃপক্ষ দিতে অস্বীকৃতি জানায়। এতেই তারা ক্ষেপে গিয়ে স্টেশনের কর্মকর্তাদের লাঞ্ছিত করে হুমকি ধামকি দেয়।

তবে কিছু অভিযোগ অস্বীকার করে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিমুন সরকার বলেন, আমি সেখানে অনেক পরে গিয়েছি। গিয়ে ঘটনার মিমাংসা করেছি। এ ঘটনায় জড়িতরা ছাত্রলীগের কর্মী। বিষয়টি নিয়ে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে স্টেশন মাস্টার আখতারুল ইসলাম বলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার সহ তার অনুসারীরা লাইনে না দাড়িয়ে নিয়ম ভেঙ্গে টিকিট চেয়েছিলো। টিকিট কাউন্টারে দায়িত্বে থাকা স্টাফ টিকিট ওভাবে দেন নি। পরে তারা ভিতরে প্রবেশ করতে চাইলে আমরা বাধা দেই। সে সময় তারা জোর করে ভিতরে প্রবেশ করে এবং ধাক্কা ধাক্কি করে। আমাদেরকে দেখে নেবার হুমকি দেয়। বিষয়টি উর্দ্ধতম কর্মকর্তাকে জানিয়েছি।

মন্তব্য করুন


Link copied