আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনার ৩ জন নিহত, আহত ২ জন

বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২, দুপুর ০৩:১৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল-নসিমনের, মোটরসাইকে-ট্রলি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় মটরসাইকেল আরোহী আরো ২ জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে বালিয়াডাঙ্গী লাহিড়ী সড়কে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন ও হাসপাতালে নিতে গিয়ে আরো ১ জন নিহত হয়। অপর দিকে দুপুরে শহরের বিসিক শিল্প নগরী এলাকায় ট্রলি-মোটরসাইকেল এর সাথে ধাক্কায় একজন মারা গেছে। দুই ঘটনায় দুজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন, সুজন ইসলাম (১৭) ও দেলোয়ার (২০) বালিয়াডাঙ্গি উপজেলার পাড়িয়া ইউনিয়নে তাদের বাড়ি। অপর আহত আরেকজন শহরের কালিবাড়ি এলাকার নুরুল ইসলাম (৬০)।

দূর্ঘটনার হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম ডন ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি জানান, সকালে গাড়িতে ঢাকা থেকে আসে নিহতের চাচাতো ভাই দেলোয়ার। তাকে মোটরসাইকেল যোগে বাসায় নিতে আসে সুজন। ফেরার পথে অপরদিক থেকে আসা নসিমনে সাথে মুখোমুখি সংর্র্ঘষ হলে ঘটনাস্থলে মারা যান সুজন। আর আহত দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। পথিমধ্যে খোঁচাবাড়ি নামক স্থানে সে মারা যায়।

অপর দিকে শহরের বিসিক শিল্প নগরী এলাকায় নসিমন ও মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলে একজন মারা যায়। আহত হয় নাবিল নামে এক কিশোর।

দুই থানার ওসিরা জানান আইনগত পক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নসিমনের ড্রাইভারদের আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


Link copied