আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

ডিমলায় নববধুর মরদেহ উদ্ধার

বুধবার, ১৫ ডিসেম্বর ২০২১, বিকাল ০৬:৩১

স্টাফ রিপোর্টার,নীলফামারী: নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা নদীর চরখড়িবাড়ি এলাকা থেকে দীপ্তি আক্তার (১৬) নামের এক নববধুর মরদেহ আজ বুধবার(১৫ ডিসেম্বর) দুপুরে উদ্ধার করেছে পুলিশ। নিহত নববধু ওই চরের আনন্দবাজার গ্রামের ইউনুছ আলীর মেয়ে ও একই গ্রামের আল আমিন ওরফে বাবুর স্ত্রী। 

এলাকাবাসী জানায় প্রেমের সর্ম্পক থাকায় গত তিন মাস আগে উভয় পরিবার পারিবারিকভাবে তাদের বিয়ে দিতে বাধ্য হন। কিন্তু গত এক সপ্তাহ থেকে স্বামী স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিলনা। তাদের মধ্যে ঝগড়া বিবাদ শুরু হয় এবং স্ত্রীকে নির্যাতন করতো বাবু। অভিযোগ উঠেছে মুখে বালিশ চাপা দিয়ে গতকাল মঙ্গলবার(১৪ ডিসেম্বর) রাতের যে কোন সময় দীপ্তিকে হত্যা করে মরদেহ দড়ি দিয়ে ঘরের ভেতর তীরে ঝুলিয়ে রেখে আত্নহত্যা বলে প্রচারনা করা হয়। 

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম জানান, আজ বুধবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়।

মন্তব্য করুন


Link copied