আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

তিস্তা নদীতে ধরা পড়েছে ১৭ কেজি ওজনের বোয়াল মাছ

সোমবার, ১৬ মে ২০২২, দুপুর ০১:১১

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা নদীতে প্রায় ১৭ কেজি ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়েছে। ওই মাছটি বিক্রি হয়েছে ১৭ হাজার ৬’শত টাকা।

সোমবার (১৬ মে) সকালে উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের ঘুণ্টির বাজারের পাশে তিস্তা নদীতে জেলেদের জালে বোয়াল মাছটি ধরা পড়ে। পরে সেখান থেকে ঘুণ্টির বাজারে নিয়ে গেলে উৎসুক জনতা সেটি দেখার জন্য ভিড় জমায়। পরে মাছটি ওজন করলে জেলে দেখতে পান মাছটি প্রায় ১৭ কেজি।

ওই এলাকার মফিজুল ইসলাম জানান, কয়েকদিনের টানা বৃষ্টির ফলে তিস্তা নদীর পানি বৃদ্ধি হয়েছে। যার ফলে সেখানকার জেলেরা মাছ ধরতে যান নদীতে। ভোর থেকে অনেক ধরণের মাছ ধরলেও হঠাৎ ১৭ কেজি ওজনের একটি বোয়াল মাছ ধরা পড়ে। পরে সেটি স্থানীয় ঘুন্টির বাজারে নিয়ে যান জেলেরা। ওই সময় ১৭ কেজি মাছটি ১৭ হাজার ৬’শত টাকা বিক্রি করেন জেলেরা।

জেলে সাজু মিয়া জানান, কয়েকদিন থেকে তিস্তা প্রচুর মাছ পাচ্ছি। কিন্তু আগে এত মাছ পাওয়া যেত না। তাই অনেকদিন পরে হলেও তিস্তা পাড়ে জেলেদের মুখে হাসি ফিরে এসেছে। স্থানীয় বাজারে মাছটি নিয়ে গেলে মফিজুলসহ মাছটি ১৭ হাজার ৬’শত টাকা কিনে ভাগাভাগি করে নেন বলেও জেলে জানান।

মন্তব্য করুন


Link copied