আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

তিস্তা সেতুর নিচে পড়ে ছিল মরদেহ 

বৃহস্পতিবার, ২ জুন ২০২২, রাত ০৮:৪১

মমিনুল ইসলাম রিপন: রংপুরের কাউনিয়ায় তিস্তা সড়ক সেতুর নিচ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) সকালে কাউনিয়ার তিস্তা নদীর পাশে সেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নদীতে মাছ ধরতে গিয়ে হঠাৎ একটি মরদেহ ভাসতে দেখেন কয়েকজন। সঙ্গে সঙ্গে তারা চিৎকার করলে সবাই জড়ো হয়। পরে পুলিশকে খবর দেয়া হয়। এরপর কাউনিয়া থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তিকে হত্যার পর কেউ নদীতে মরদেহ ভাসিয়ে দিয়েছেন। আবার কারো কারো ধারণা, নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ওই ব্যক্তি মারা যেতে পারেন। তবে ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 
এব্যাপারে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির এখনো পরিচয় পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিত হওয়া গেলে  মরদেহ হস্তান্তরের ব্যবস্থা করা হবে।
তিনি আরও  জানান, এটি হত্যাকাণ্ড না পানিতে ডুবে মৃত্যু, তা ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। আপাতত এটি অপমৃত্যু মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied