আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

দিনাজপুরের পূণর্ভবা নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ

শনিবার, ১৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৬:৩১

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে:দিনাজপুরের পূণর্ভবা নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। নিখোজ ওই ওই ব্যক্তির নাম অমর আলী, তার বাড়ি বিরল উপজেলার চক কাঞ্চন ঘাট এলাকার বাইসাপাড়ায় গ্রামে ।

আজ শনিবার ( ১৪ জানুয়ারি) ভোর সকালে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় গ্রামবাসী এবং পরিবার সূত্রে জানা যায়.মৃত গফর আলীর ছেলে ওমর আলীর একটু মানুষিক ভারসাম্যহীন। ওমর আলী যেখন যেটা বুঝে সেই সময় সেই মুহূর্তেই সেই কাজটা করে আজ ভোর সকালে ওমর আলী নদীতে গোসল করতে যায় । গোসল করার একপর্যায়ে নদীতে তলিয়ে যায় সে।

নদীতে তলিয়ে যাওয়ার সময় তার স্ত্রী তাকে বাঁচানোর চেষ্টা করলেও গভীর পানিতে তলিয়ে যায় একপর্যায়ে তার স্ত্রী নিজ গ্রামে লোকজনকে ডেকে নিয়ে এসে এবং বাড়ির  পরিবারকে নিয়ে এসে তাকে খোঁজাখুঁজি করেও কোন হুদিস করতে না পারায় এলাকাবাসী দিনাজপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়। প্রথম পর্যায়ে ফায়ার সার্ভিসের লোকজন ও এলাকাবাসী জ্বাল দিয়ে এবং ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বিভিন্ন ভাবে খোঁজাখুঁজি করলেও কোন প্রকার  সন্ধান মেলেনি! 

দ্বিতীয় পর্যায়ে রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল দুপুর বারোটায় খোঁজাখুঁজি শুরু করে বিকাল তিনটা পর্যন্ত  নিখোঁজ ওই ব্যক্তির সন্ধান পায়নি। অন্যদিকে নিখোঁজ ওমর আলীর পরিবার ও তার বাচ্চা ছেলেমেয়ে স্ত্রীসহ কান্নায় ভারি হয়ে ওঠে নদীর পাড় এলাকায় 

বিষয়টি নিশ্চিত করে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ফায়ার সার্ভিসের ডুবুরি দল  আজ অনুসন্ধানের সমাপ্তি করেছে। আগামীকাল রোরবার আবারও তৃতীয় পর্যায়ে  ওই ব্যক্তির সন্ধানে নদীতে অভিযান চালাবে।

মন্তব্য করুন


Link copied