আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

দিনাজপুরে অপহৃত কিশোরী ঢাকায় উদ্ধার: আটক-১

রবিবার, ১৫ জানুয়ারী ২০২৩, বিকাল ০৫:২৭

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে:দিনাজপুরের বিরল উপজেলা  থেকে ‘অপহৃত’ এক কিশোরীকে ঢাকার মোহাম্মদপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণকারী মো. আলফাজ ওরফে আকাশ (২২) নামে এক তরুণকেও গ্রেফতার করা হয়।
আজ রবিবার (১৫ জানুয়ারি) ভোরে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে র‍্যাব-৪ এর একটি দল। 
আজ দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আবদুর রহমান।তিনি বলেব,জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আকাশ র‍্যাবকে জানিয়েছে, সে ওই কিশোরীকে প্রায় সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। রাজি না হওয়ায় গত বছরের ২৭ নভেম্বর ওই কিশোরী স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাকে জোর পুর্বক একটি মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে। পরে রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে।
অপহৃত ওই কিশোরীর বিরল পৌর এলাকায়।
মেয়ে অপহরণের পর তার পিতা থানায় একটি মামলা করেন। এই মামলার সুত্র ধরের পুলিশের সহায়তার র‍্যাব কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত অপহরণকারী আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

মন্তব্য করুন


Link copied