আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

দিনাজপুরে একজনের ডবল যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

মঙ্গলবার, ১২ এপ্রিল ২০২২, সকাল ০৮:৪২

দিনাজপুর: দিনাজপুরে স্কুলছাত্রী অপহরণ এবং ধর্ষণ মামলায় একজনকে দোষী সাব্যস্ত করে পৃথক ২টি ধারায় ডবল যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করার রায় প্রদান করেছেন আদালত।

গতকাল সোমবার বিকাল সাড়ে ৩টায় দিনাজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরিফ উদ্দিন আহম্মেদ তার আদালতে দন্ডিত আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাডভোকেট তৈয়বা বেগম এ তথ্য নিশ্চিত করেন।

এ মামলার আসামি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর গ্রামের হাফিজিয়া রহমানের ছেলে খোবায়েত হোসেন সবুজ ইসলামকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ধারায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেন আদালত। অন্যদিকে একই আইনের ৯(১) ধারায় ওই আসামিকে আবারও যাবজ্জীবন সশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। উভয় দন্ড একই সঙ্গে কার্যকর হবে।

মন্তব্য করুন


Link copied