আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

দিনাজপুরে কচুরিপানা থেকে  মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

বুধবার, ২৮ ডিসেম্বর ২০২২, বিকাল ০৬:০৪

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরের চিরিরবন্দরে কচুরি পানা ভরাট পুকুর থেকে হাচানুর রহমান (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ডিসেম্বর) বেলা ১২ টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের বাঁশতলার পাড় এলাকা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

মৃত হাচানুর রহমান উপজেলার একই গ্রামের ভঘুপাড়ার মৃত মকছেদ আলীর পূত্র বলে জানা গেছে।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলুর রশিদ ঘটনা নিশ্চত করে জানান, হাচানুর রহমান (৪০) চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে  একাধিক মাদক সংক্রান্ত মামলা রয়েছে থানায়।মাদক কারবারীদের সাথে বিবাদের জের ধরে এমনটা হতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এটি ময়নাতদন্তের পর সবকিছু বোঝা যাবে।

স্থানীয় মকবুল জানান, মরদেহটি দেখতে পেয়ে আমরা পুলিশে আগে খবর দেই। পরে এসে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এদিকে  মৃত হাচানুরের মা হাসিনা বেগম জানান, মাদক ব্যবসায়ীর সাথে মাদক বেচা কেনার টাকা লেনদেনের জের ধরেই এই হত্যাকান্ড ঘটানো হয়েছে। 

মন্তব্য করুন


Link copied