আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

দিনাজপুরে খাবার হোটেল থেকে কিশোরের লাশ উদ্ধার 

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, বিকাল ০৬:০১

দিনাজপুর সংবাদদাতা : দিনাজপুরের ঘোড়াঘাটে খাবার হোটেল থেকে ইনসান আলী ওরফে রিসান (১৫) নামের এক স্কুলছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৯ জানুয়ারি) সকালে উপজেলার রাণীগঞ্জ বাজারের গোহাটির পাশের একটি খাবার হোটেলের মেঝে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
 
নিহত রিসান উপজেলার উপজেলার কশিগাড়ি পাচঁমাথা এলাকার লিটন মন্ডলের ছেলে। সে রানীগঞ্জ হাইস্কুলে অষ্টম শ্রেণির ছাত্র এবং সপ্তাহে দুইদিন ওই হোটেলেই শ্রমিকের কাজ করতো। 
 
পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় তার পায়ের রগ কেটে এবং জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
 
স্থানীয়রা জানান, রিসান রাণীগঞ্জ বাজারের গরু-ছাগলের হাট এলাকায় একটি খাবার হোটেলে কাজ করতো। হোটেলটি সপ্তাহে দু’দিন খোলা থাকে। শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে দোকানের কাজ শেষে সে বাসায় ফিরেনি। সকালে ওই দোকানের মেঝেতে তার গলা এবং ডান পায়ের রগকাটা রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।

রিসানের মা অমিছা বেগম জানান, শুক্রবার রাতে ছেলে বাসায় ফিরতে দেরি হওয়ায় তার সঙ্গে রাত ১০টার দিকে মোবাইল ফোনে কথা হয়। সে জানায় ‘বাজারে আছি একটু দেরিতে বাড়িতে যাব’। আজ সকালে এলাকাবাসীর খবরে সেখানে গিয়ে ছেলের গলাকাটা মরদেহ দেখতে পাই।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রানীগঞ্জ বাজারের একটি খাবারের হোটেলের মেঝে থেকে রিসানের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীকে শনাক্ত করার জন্য অনুসন্ধান চলছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


Link copied