আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

দিনাজপুরে গণপিটুনিতে চোর নিহত

বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৫:৫৮

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরে মোটরসাইকেল চুরির অভিযোগে গণপিটুনিতে বাটুল (৪০)'নামে একজনের মৃত্যু হয়েছে। 
গণপিটুনির শিকার বাটুল চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ১০'টা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,হাসপাতালে মৃত্যু বরণ করে।
বুধবার সন্ধ্যায় সদর উপজেলার রামডুবি নতুন বাজার এলাকায় মোটরসাইকেল,চুরি করে নিয়ে পালানোর সময় উত্তেজিত জনতা রবিউল ইসলাম বাটুলকে আটক করে গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।
 চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রবিউল ইসলাম ওরফে বাটুল (৪০) খানসামা উপজেলার ভান্ডারদহ গ্রামের বকুলতলা পাড়ার আবদুল কাদেরের ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায় , বুধবার সন্ধ্যায় নতুন বাজার এলাকায় মোটরসাইকেল চুরি করে পালানোর সময় স্থানীয় লোকজন রবিউল ইসলামকে ধাওয়া দেন। চাকার বাজার এলাকায় তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান। সেখানে উত্তেজিত জনতা তাঁকে পিটুনি দেয়। রবিউল গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে। রাত ১০টার দিকে তাঁকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিউলের মৃত্যু হয়।দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মোজাফফর হোসেন, রবিউল ইসলামকে রাত নয়টায় গুরুতর আহত অবস্থায় চাকার বাজার থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের স্বজনদের ডাকা হয়েছে।
তিনি জানান, রবিউল ইসলাম বাটুলের বিরুদ্ধে কোতোয়ালিসহ বিভিন্ন থানায় মাদক, চুরি, ছিনতাইসহ ৩৪টিরও বেশি মামলা রয়েছে।

মন্তব্য করুন


Link copied