আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

দিনাজপুরে গাঁজাসহ নারী গ্রেফতার

শনিবার, ৩০ অক্টোবর ২০২১, বিকাল ০৫:৫০

দিনাজপুর: দিনাজপুরে গাঁজাসহ মোছা. আলেয়া বেগম (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে সাড়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মোছা. আলেয়া বেগম দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বর্ষা আশ্রয়নের মো. রুহেল মিয়ার স্ত্রী। শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে শুক্রবার অভিযান চালিয়ে নিজ বাড়ী হতে গাঁজাসহ তাকে আটক করা হয়।

বীরগঞ্জ থানার এসআই মোঃ আকবর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে শুক্রবার দুপুরে উপজেলার সুজালপুর ইউনিয়নের বর্ষা আশ্রয়নে অভিযান চালায় পুলিশ। অভিযানে মোঃ রুহেল মিয়ার স্ত্রী আলেয়া বেগমের হাতে থাকা দুটি বাজারের ব্যাগে তল্লাশী চালিয়ে পলিথিন মোড়ানো এক কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী মোঃ রুহেল মিয়া এক কেজি গাঁজা ফেলে পালিয়ে যায়। পরে মোছাঃ আলেয়া বেগমের স্বীকারোক্তি অনুযায়ী বর্ষা গোপালপুর আশ্রয়ণে আব্দুল মালেকের ছেলে জুয়েল রানা (২৯) এর শয়নকক্ষে তল্লাশি চালিয়ে আরো এক কেজি পাঁচশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বীরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন


Link copied