আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

দিনাজপুরে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২, সকাল ০৯:৩৭

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাকচাপায় ওমর ফারুক (৩৮) নামে এক পুলিশের কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনার ট্রাকের হেলপার এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য ওমর ফারুক গাইবান্ধা, ফুলছড়ি, গুণভরী গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াঘাট থানা পুলিশের পিকআপ চালকের দ্বায়িত্বে ছিলেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে রাত্রীকালিন ডিউটি করছিলেন এক দল পুলিশ সদস্য। এ সময় দিনাজপুরের দিক থেকে আসা পাথরবোঝায় একটি ট্রাক ওই এলাকা দিয়ে যাওয়ার সময় সজোরে ধাক্কা দেয় তাকে। এতে মহাসড়কে ছিটকে পড়ে ওই ট্রাকের চাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

হাকিমপুর-ঘোড়াঘাট থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। পলাতক ট্রাকের চালক ও আটক ট্রাকের সহকারীর নামে একটি মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


Link copied