আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছে স্কাউট রোভার দ্বীনি আর্জুম

বুধবার, ২১ ডিসেম্বর ২০২২, দুপুর ১১:১৯

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে: দিনাজপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছে স্কাউটের সাবেক সিনিয়র রোভার দ্বীনি আর্জুম।
দ্বীনি আর্জুম (২৭) বিরল উপজেলায় ট্রাকের ধাক্কায় আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় মারা যান।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) তানভীরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছে, আইনি প্রক্রিয়া শেষ করে দ্বীনি আর্জুমের মরদেহ পরিবার সদস্যের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত দ্বীনি আর্জুম পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার লক্ষ্মী নারায়নী গ্রামের মঞ্জুরুল ইসলামের মেয়ে। তিনি দিনাজপুর সরকারি মহিলা কলেজের সাবেক সিনিয়র রোভার মেট।

বাংলাদেশ স্কাউটের নির্বাহী সদস্য ও শিক্ষক লোকমান হাকিম জানিয়েছেন, দ্বীনি আর্জুম দিনাজপুরের বিরল উপজেলায় আরডিআরএস এ চাকরি করতেন। দুপুরে তিনি তার ব্যবহৃত স্কুটি মোটর সাইকেল নিয়ে অফিসের কাজে বের হয়েছিলেন। শংকরপুর  নামক এলাকায় তাকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরিস্থিতি অবনতির দিকে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য দ্বীনি আর্জুমকে  দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়।

তার অকাল মৃত্যুতে বাংলাদেশ স্কাউটের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন


Link copied