আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় ২ জন নিহত

সোমবার, ২৮ নভেম্বর ২০২২, দুপুর ০২:৩৯

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে সড়কের পাশে থেমে থাকা বালুবোঝাই একটি ট্রাককে পাথরবোঝাই অপর একটি ট্রাক ধাক্কা দিয়েছে। এ সময় পাথরবোঝাই ট্রাকের চালক ও তার সহকারী নিহত হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) ভোরে ঘোড়াঘাট পৌর এলাকার আজাদ মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– সিরাজ শেখের ছেলে ট্রাকচালক শিলন মিয়া (৪০) এবং আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২২)। তারা দুজনেই কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বালুবোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজাদ মোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। সে সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী পাথরবোঝাই অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে পাথরবোঝাই ট্রাকটির সামনের অংশ পুরোপুরি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ট্রাকটির চালক এবং গুরুতর আহত অবস্থায় চালকের সহকারীকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ট্রাকচালকের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। এ ছাড়া চালকের সহকারীর মরদেহ হাসপাতালে আছে। আমরা তাদের দুজনের পরিবারকেই খবর দিয়েছি। তারা এলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন


Link copied