আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

দিনাজপুরে ট্রাক চাপায় নারী নিহত, আহত-২

রবিবার, ২৫ ডিসেম্বর ২০২২, বিকাল ০৭:৫৯

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরে ট্রাকের নিচে চাপা পড়ে সঞ্জিনী মুর্মু নামে এক বৃদ্ধ আদিবাসী নারী নিহত হয়েছে। এঘটনায়  আহত হয়েছেন আরও দুই জন। আহতদের ভর্তি করা হয়েছে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে দিনাজপুর সদর উপজেলার নশিপুর গম ও ভুট্টা গবেষণা ইন্সটিটিউটের সামনে আজ রোববার (২৫ ডিসেম্বর)  সকাল সাড়ে ৭টায়। এ দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিলো দিনাজপুর-ঢাকা মহাসড়কে।  পরে সকাল সাড়ে ১০টায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মালামাল সরিয়ে ট্রাকের নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত সঞ্জিনী মুমু ( ৭২) দিনাজপুরের কাহারোল উপজেলার সাইনগর গ্রামের মৃত হপনা মুর্মুর স্ত্রী।  

দশমাইল হাইওয়ে থানার ওসি রেজাউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, দিনাজপুর শহর হতে ধানের কুড়া বোঝাই একটি ট্রাক দশমাইলের দিকে যাচ্ছিল। ট্রাকটি ফার্মেরহাট পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার  উপর পড়ে যায়। এ সময় রাস্তায় চলাচলরত আদিবাসী নারী সঞ্জিনী মুর্মু ((৭২) সহ কয়েকজনের উপর চাপা পড়ে ট্রাকে থাকা ধানের কুড়ার বস্তা। ঘটনাস্থলেই মারা যায় আদিবাসী নারী সঞ্জিনী মুর্মু। 

পরে স্থানীয়রা আহত  দুইজনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি সড়কে পড়ে যাওয়ায় প্রায় দুই ঘণ্টা দিনাজপুর-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত আদিবাসী নারীর মরদেহ উদ্ধার করে এবং দূর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে যানচলাচল স্বাভাবিক করে।

দুর্ঘটনা কবলিত ট্রাকটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালতক রয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়াই স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করুন


Link copied