আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

দিনাজপুরে ট্রেনের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

মঙ্গলবার, ১০ জানুয়ারী ২০২৩, দুপুর ১১:৫৭

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরের পার্বতীপুর জংশন রেল স্টেশনে ট্রেনের ধাক্কায় হৃদয় শাহ নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলে পার্বতীপুর-সৈয়দপুর রেলপথের রামপুরা অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটেছে বলে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম জানিয়েছেন।

জানা গেছে, হৃদয় শাহ (২৭)'নীলফামারী সদর উপজেলার সোনারায় জয়চণ্ডী গ্রামের ঘাটেরপাড়ের স্কুল শিক্ষক মোকছেদুল ইসলামের একমাত্র ছেলে। তিনি দিনাজপুর সদর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। বছরখানেক আগে দাম্পত্য কলহের কারণে সৃষ্ট মামলায় চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন তিনি। তিনি এক পুত্র সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ সূত্র জানায়, মোটরসাইকেল আরোহীরা লেভেল ক্রসিং অতিক্রম করার সময় পার্বতীপুর থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলচালক হৃদয় ছিটকে পাশের ডোবায় পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেল আরোহী আরো এক নারী আহত হন। পরে তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচা মোতালেব হোসেন জানান,হৃদয়ের নানার বাড়ি পার্বতীপুরে। মামাতো বোনকে নিয়ে 

সেখান থেকে মোটরসাইকেলে লেভেল ক্রসিং পারাপারের সময় ওই ঘটনা ঘটে।

সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আযম জানিয়েছেন,

সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানা-পুলিশের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে রাতেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

মন্তব্য করুন


Link copied