আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

দিনাজপুরে ট্রেনের সাথে প্রাইভেট কারের সংঘর্ষে ৩ জন নিহত 

বুধবার, ২ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ১০:১৮

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরের বিরামপুরে ট্রেনের সাথে প্রাইভেট কারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে,আজ বুধবার আনুমানিক সকাল পৌনে ৭টায় দিনাজপুরের বিরামপুর-ঘোড়াঘাট রেলগেটে ক্রসিং পারাপারের সময়। ঢাকা থেকে ছুটে আসা রংপুরগামি কুড়িগ্রাম এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের ৩ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। তবে,প্রাইভেটকারচালক দুর্ঘটনার আগে নেমে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।
খটনাস্থলে ট্রেনের ধাক্কায় যাত্রীসহ প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে ৫০ গজ দূরে টেনে নিয়ে গেছে ট্রেন। এসময় ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারের করেছে।
তিনি জানান,প্রাইভেটকারে চালকসহ চারজন পার্বতীপুর থেকে জয়হাটে যাচ্ছিলেন। রেল ক্রসিংয়ের লোহার পাইপ খুলে দড়ি টাঙিয়ে রাখা হয়েছিল। এ সময় প্রাইভেটকারটির চালক অতিরিক্ত কুয়াাশার জন্য দড়িটি দেখতে না পেয়ে সামনের দিকে এগিয়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য করুন


Link copied