আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

দিনাজপুরে নসিমনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত: আহত-১

শনিবার, ২১ জানুয়ারী ২০২৩, রাত ১০:০৪

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরের বিরলে নসিমনের ধাক্কায় জুলফিকার ইসলাম জুয়েল নামে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে,আরো একজন।

আজ শনিবার ( ২১ জানুয়ারি)  রাত ৮ টার দিকে বিরল উপজেলার ঢেরাপাটিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।
 
নিহত জুলফিকার ইসলাম জুয়েল (৩২)  দিনাজপুর শহরের চাউলিয়াপট্রি একালার মৃত রইস উদ্দিনের ছেলে। জুয়েল পেশায় ইট ভাটার মালিক ও শহরের বাহাদুর বাজারে ' পুষ্পিতা নামে একটি কসমেটিকের দোকান রয়েছে।আহত মোটর সাইকেলের আরেক আরোহী তানভীর (৩০) দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা। তানভীরের একটি পা ভেঙ্গে গেছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে,দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে। 
 
হতাহতের ঘটনা নিশ্চিত করে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘাতক নসিমন পালিয়েছে। স্থানীয়দের সহায়তায় আহত মোটর সাইকেলের দুই আরোহীকে হাসপাতালে নেয়ার পথে এক জনের মৃত্যু হয়। নিহত জুয়েলের পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied