আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

দিনাজপুরে প্রকাশ্যে প্রাণের পিকআপ চালক খুন 

সোমবার, ২০ জুন ২০২২, রাত ০৮:২৫

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে:দিনাজপুরের বিরল সড়কে প্রকাশ্যে এক পিকআপ চালক খুন হয়েছে। নিহত চালকের নাম মোস্তফা (২৫)। তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার ওলিপুর গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে। প্রাণ কোম্পানির পিকআপ ভ্যান চালক ছিলেন তিনি।

ঘটনাটি ঘটেছে,আজ সোমবার বিকেল সাড়ে ৪ টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ধুকরঝাড়ী পিপল্যা এলাকায় পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব স্টেশনের সামনে।  রাস্তায় সাইট দেয়াকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফখরুল ইসলাম জানিয়েছেন। দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল ইসলাম সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও জেলার হরিপুরে মালামাল দিয়ে প্রাণ কোম্পানির একটি পিকআপ ভ্যান দিনাজপুর ফুলবাড়ী উপজেলায় তার গন্তব্যে যাচ্ছিল।  পিকআপ ভ্যানটি বিরল উপজেলার দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ধকুরঝাড়ী পিপল্যা নামক স্থানের দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ –এর সাব স্টেশন এলাকায় পৌঁছালে পিছন থেকে ৪ টি মোটরসাইকেলে ৮ জন দুর্বৃত্ত এসে পিকআপ ভ্যানটির গতিরোধ করে এবং চালক মোস্তাফা কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরী কুপিয়ে চলে যায়। এসময় সাথে থাকা হেলপার রংপুর জেলার মিঠাপুকুর এলাকার ইমরান আলীর ছেলে হামিদুর রহমান ও স্থানীয়দের সহায়তায় গুরুত্বর অবস্থায় ড্রাইভার মোস্তাফাকে দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চালক মোস্তফাকে মৃত ঘোষণা করেন।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুল  ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে প্রাণ কোম্পানির পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। লাশের সুরতহাল ও ময়না তদন্তের ব্যবস্থা চলছে। সেই সাথে দূর্বৃত্তকারীদের চিহিৃত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


Link copied