আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

দিনাজপুরে বজ্রপাতে দুজনের মৃত্যু

শনিবার, ৩০ এপ্রিল ২০২২, দুপুর ০৩:৩৪

দিনাজপুর: দিনাজপুরের খানসামা উপজেলায় বজ্রপাতে পৃথক ২টি স্থানে দুজনের মৃত্যু হয়েছে। এঁদের মধ্যে একজন পুরুষ ও একজন নারী। শনিবার সকাল সাড়ে ১০টায় খানসামা উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নের হোসেনপুর ও আঙ্গারপাড়া ইউনিয়নে সুবর্ণখুলী গ্রামে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে ঘটনাস্থলই নিহতরা হলেন ২ নম্বর ভেড়ভেড়ি ইউনিয়নের হোসেনপুর গ্রামের ওসমান গনির ছেলে শাহ আলম (৫০) ও ৩ নম্বর আঙ্গারপাড়া ইউনয়নের সুবর্ণখুলী গ্রামের ফজলুর রহমানের স্ত্রী মাজেদা বেগম (৪০)। এ সময় শাহ আলমের স্ত্রী বজ্রপাতে ঝলসে যান।

জানা গেছে, সকালে সাড়ে ১০টার দিকে বৃষ্টি শুরু হয়। শাহ আলম বাড়ির আঙিনায় কাজ করছিলেন। এ সময় তাঁর আঙিনায় বজ্রপাত ঘটে। এতে তিনি ও তাঁর স্ত্রী ঝলসে যান। পরিবারের লোকজন তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন। তাঁর স্ত্রী হাসাপাতালে চিকিৎসাধীন।একই সময়ে বাড়ির পাশের ক্ষেত থেকে শসা ছেঁড়ার সময় বজ্রপাতে গুরুতর আহত হন মাজেদা বেগম। স্থানীয়রা তাঁকে উদ্ধর করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বজ্রপাতে দুটি গরু ও একটি ছাগলও মারা যায়।  

হাসাপাতালে কর্তব্যরত চিকিৎসক প্লাবন ঘোষ জানান, হাসপাতালে আনার পূর্বে তাঁরা মারা গেছেন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। খানসামা থানার ওসি কামাল হোসেন বলেন, বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

মন্তব্য করুন


Link copied