আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত

বুধবার, ৭ ডিসেম্বর ২০২২, দুপুর ০১:২৪

বিশেষ প্রতিবেদক, দিনাজপুর থেকে:দিনাজপুরের বিরামপুরে বিআরটিসি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে,নারীসহ দু'জন।

ঘটনাটি ঘটেছে, আজ বুধবার (৭ ডিসেম্বর) সকাল সোয়া ৯টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর বেলডাঙ্গা মোড়ে এলাকায়।

নিহতরা হলেন, দিনাজপুর শহরের রেলওয়ে কলোনির লোকমান আলির ছেলে সোহেল রানা (৩৫) ও শহরের নিমনগর বালুবাড়ী এলাকার রুস্তম আলীর মেয়ে সেলিনা বেগম (২৬)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, বিআরটিসি বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। এব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তিনি বলেন, আজ বুধবার (০৭ ডিসেম্বর) সকালে নওগাঁ সাপাহার থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসটি রংপুরে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দু:জন ছিটকে পরে। প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে 

কর্তব্যরত চিকিৎসক ডা. মিজানুর রহমান তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়,নিহতদের কাছে পাওয়া গেছে নগদ এক লাখ আট হাজার ৭০২ টাকা। 

মন্তব্য করুন


Link copied