আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

দিনাজপুরে বিকল ট্রাকে ট্রেনের ধাক্কা, ইঞ্জিনসহ উল্টে গেলো ৪ বগি

বুধবার, ৫ জানুয়ারী ২০২২, দুপুর ১১:২৭

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে বালুবোঝাই বিকল ডাম্প ট্রাকে ট্রেনের ধাক্কায় ইঞ্জিনসহ চারটি বগি উল্টে গেছে। ঘটনার পর থেকে পার্বতীপুর-পঞ্চগড় রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) ভোরে পার্বতীপুর উপজেলার মন্মথপুর রেলওয়ে স্টেশনের অদূরে যশাই রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনচালক আব্দুর রশিদ সরকার আহত হয়েছেন। তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর রেলওয়ে স্টেশনের সুপার জিয়াউর রহমান জানান, দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটির আজ সাপ্তাহিক ছুটি ছিল। তাই ভোরে পার্বতীপুর রেলওয়ে স্টেশন থেকে দিনাজপুর যাচ্ছিল। একই সময় যশাই রেলক্রসিংয়ে একটি বালুবোঝাই ডাম্প ট্রাক বিকল হয়ে পড়ে। ঘন কুয়াশা থাকায় দেখতে না পেয়ে ট্রাকে ধাক্কা দেয় ট্রেনটি। এতে ঘটনাস্থলে ট্রেনের ইঞ্জিন ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে যায়। 

এরপর ট্রেনের ইঞ্জিন ও পিছনে থাকা চারটি বগি পার্শ্ববর্তী ক্ষেতে উল্টে যায়। দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর থেকে পঞ্চগড়মুখী সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। 

মন্তব্য করুন


Link copied