আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

দিনাজপুরে বিজয় দিবসের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রী নিহত

বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:১২

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে বিজয় দিবসের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে বলে চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান। মৃত সুমাইয়া আক্তার চিরিরবন্দর উপজেলার ডেফোডিল রেসিডেন্সিয়াল স্কুলের ছাত্রী এবং উপজেলার নান্দেরাই গ্রামের মনজের আলমের মেয়ে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি বলেন, “সুমাইয়া চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবসের অনুষ্ঠান দেখে বাড়ি ফিরছিল। পথে রাস্তা পারাপরের সময় বালুবাহী একটি ট্রাক্টরের চাপায় তার মৃত্যু হয়।”

ট্রাক্টরটি আটক করা হলেও এর চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় প্রায় আধা ঘন্টা দিনাজপুর-পার্বতীপুর সড়কে যান চলাচল বন্ধ ছিল বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মন্তব্য করুন


Link copied