আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

দিনাজপুরে ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ল বাস, নিহত ২

শনিবার, ১২ ফেব্রুয়ারি ২০২২, দুপুর ১০:২৮

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরে ব্রীজের গার্ডার ভেঙ্গে দূরপাল্লার যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে, কমপক্ষে আরো ১৫ জন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।
নিহতরা হলেন,বাস যাত্রী হালিমা খাতুন (৫৫) ও বাসের সুপাভাইজার আব্দুল জলিল (৫০)।
ঘটনাটি ঘটেছে,আজ শনিবার সকাল সাড়ে ৬টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মোহনপুর ব্রীজের পূর্ব পার্শ্বে ।ঢাকা থেকে হানিফ পরিবহণ নামে দুরপাল্লার এই যাত্রীবাহী বাসটি দিনাজপুরে আসছিলো।
চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ হতাহতের ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, ধারণা করা হচ্ছে চালকের ঘুমভাবের কারনে এই দূর্ঘটনা ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে থেকে জানা যায়, ঢাকা থেকে দিনাজপুরমুখী যাত্রীবাহী হানিফ পরিবহণ বাসটি সকাল সাড়ে ৬টায় মোহনপুর ব্রীজ অতিক্রম করার সময় পূর্ব পার্শ্বে গার্ডার ভেঙে খাদে পড়ে যায়। এসময় স্থানীয়রা বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ,ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় ভিতর আটকে পড়া যাত্রীদের পাশাপাশি নারীসহ নিহত ২ জনের লাশ লাশ উদ্ধার করতে সক্ষম হয়। লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। আহত ১৫ জনের মধ্যে ৭ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎকরা জানিয়েছেন।
নিহতদের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, দিনাজপুর সদও উপজেলার উথরাইল শরবাদ পাড়ার মজিবর রহমানের স্ত্রী হালিমা খাতুন (৫৫) ও হানিফ পরিবহনের সুপাভাইজার বিরামপুর উপজেলার বিজুল গ্রামের আজিম উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৫০)।

মন্তব্য করুন


Link copied