আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

দিনাজপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রান গেল বাবা-ছেলের

শনিবার, ১৩ নভেম্বর ২০২১, সকাল ০৯:৫৭

 নবাবগঞ্জ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে বালুবাহী ট্রাক্টর ও ব্যাটারী চালিত অটোরিকশার সংঘর্ষে কাওসার আহমেদ (১১) নামে এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে তাঁর বাবা কবিরুল ইসলাম। নিহতেরা উপজেলার দাউদপুর ইউনিয়নের বল্লবপুর (জামবাড়ি) গ্রামের বাসিন্দা। এ ঘটনায় অটোচালক মেহেরুল ইসলাম কে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর এম আ. রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার গাজীপুর সড়কে উপজেলা সদর হতে বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পাঠানগঞ্জ বাজার হতে আগত ব্যাটারী চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

কবিরুল ইসলামের আরো দুই সন্তান ও স্ত্রী শাহানাজ পারভিনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোছা. মাসুমা খাতুন জানান, আশংকাজনক অবস্থায় দুইজনকে দিনাজপুর আ. রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। 

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনাস্থল থেকে ট্রাক্টর ও অটোরিকশা উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। 

মন্তব্য করুন


Link copied