আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন নিহত

বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২, দুপুর ১০:১০

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিন জন নিহত হয়েছেন। বুধবার (৩০ মার্চ) রাত ১২টার দিকে উপজেলার নবাবগঞ্জ-কাঁচদাহ আঞ্চলিক সড়কের আলমনগর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—উপজেলার নারায়ণপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে ও বিনোদনগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিমন ইসলাম (২২), কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৩) ও উত্তর শ্যামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে কিবরিয়া ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিউল, রিমন ও সাব্বির নবাবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে কাঁচদহ বাজারে যাচ্ছিলেন। আলমনগর বাজারের সামনে পৌঁছালে অজ্ঞাত এক গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যান।

রাত ৩টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতদের পরিবারের কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। 

সাব্বিরের চাচাতো ভাই বুলবুল আহমেদ জানান, সাব্বিরসহ বাকি দুই জন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিনুর রহমান সবুজের কাঁচদহ এলাকায় ইজারা করা নদী থেকে বালু তোলার টাকা সংগ্রহ করতেন। প্রতিদিনের মতো বুধবারও টাকা নিয়ে নবাবগঞ্জে গিয়েছিলেন। কিন্তু তাদের ফিরে আসতে হলো লাশ হয়ে। তিন জনই সবুজের সঙ্গে কাজ করতেন বলে নিশ্চিত করেছেন তিনি। 

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তাওহিদ জানান, ঘাতক গাড়িটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied