আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

দিনাজপুরে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১৪ লাখ টাকা চুরি

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, সকাল ০৯:০৭

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দপ্তর থেকে ১৪ লাখ টাকা চুরির মামলা হয়েছে থানায়। জানালার গ্রিল কেটে আলমারি ভেঙে রোববার রাতের কোনো একসময় এই চুরি হয় বলে অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

জেলার সিভিল সার্জন বোরহান-উল ইসলাম সিদ্দিকী বলেন, “হাসপাতালের প্রধান সহকারীর রুমের স্টিলের আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙে কাগজপত্র তছনছ করে চোর। তারা আলমারিতে থাকা ১৪ লাখ টাকা টাকার সঙ্গে অফিসের কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্রও নিয়ে গেছে। চুরির ঘটনা শুনে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরির সঙ্গে স্বাস্থ্য বিভাগের কারও গাফিলতি থাকলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভিন্ন বিল পরিশোধের জন্য এই টাকা রাখা হয়েছিল বলে তিনি জানান।

চুরির বিষয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৌভিক কোনো কথা বলতে রাজি হননি।

ওসি বজলুর রশিদ বলেন, “স্বাস্থ্য কমপ্লেক্সে এত টাকা কেন রাখা হয়েছিল সে বিষয়ে কোনো তথ্য অভিযোগে উল্লেখ করা হয়নি। তবে পুলিশ ঘটনা তদন্ত শুরু করেছে।”

মন্তব্য করুন


Link copied