আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে      

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিন জন নিহত

বুধবার, ৬ জুলাই ২০২২, দুপুর ০৪:৪০

শাহ্ আলম শাহী, দিনাজপুরে পৃথক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে এবং এক ইউনিয়নের ভুমি কর্মকর্তাসহ ৩ নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহত একই পরিবারের বাবা ও দেড় বছর বয়সী শিশুসন্তান। 

মা ও  মেয়ে নিহতের দুর্ঘটনা ঘটেছে, আজ বুধবার ভোর সোয়া ৫টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মেইন গেটের সামনে। ইউনিয়নের ভুমি কর্মকর্তা নিহতের অপর ঘটনা ঘটেছে,বীরগঞ্জ উপজেলার ১৬ মাইল নামক স্থানে। 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, আজ বুধবার ভোর সোয়া ৫ টায় বিরল উপজেলার তেঘরা এলাকা থেকে মোটরসাইকেল যোগে মো. হোসেন (৪০) তাঁর স্ত্রী ও দুই সন্তানসহ গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে ঈদ করার উদ্দেশ্যে রওনা দেন। তিনি হাউজিং মোড় পেরিয়ে শিফা ডায়াগনস্টিক সেন্টারের সামনে পৌঁছালে একটি তেলের ট্যাংকের লরি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান। এ সময় তাঁর স্ত্রী মোছা. বিউটি (৩৫) ও মেয়ে মোছা. ফাহিমা (১৩) ঘটনাস্থলেই নিহত হয়। বর্তমানে মো. হোসেন ও তাঁর দুই বছর বয়সী শিশু হেদায়েত উল্লাহ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মো. হোসেন পেশায় শিক্ষক। তিনি বিরলে তেঘরা দারুল হাদিস সালাফিয়্যাহ মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার্স ইন-চার্জ মো. তানজীরুল ইসলাম জানান, ঘটনাটি মর্মান্তিক। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্যে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। 

নিহত ২ জন হলেন—চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামের বিউটি আক্তার (৩৫) ও তার মেয়ে ফাহিমা আক্তার (১৩)। এই ঘটনায় আহত হয়েছেন বিউটির স্বামী মো. হোসাইন (৪৫) ও ছেলে নাসরুল্লাহ (২)।

অপরদিকে আজ বুধবার সকাল ৮ টায় বীরগঞ্জ উপজেলার  সাবেক তহসিলদার, পার্বতীপুর উপজেলার ৭ নম্বর মোস্তফাপুর ইউনিয়নের ভূমি কর্মকর্তা সাহিদুর রহমান পার্বতীপুর অফিসে যাওয়ার পথে বীরগঞ্জ উপজেলার ১৬ মাইলে নামক স্থানে হানিফ এন্টারপ্রাইজের ধাক্কায় সড়ক দুর্ঘটনায় আহত হয়।তাঁকে  দ্রুত দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তিনি ইন্তেকাল করেছেন।

মন্তব্য করুন


Link copied