আর্কাইভ  শুক্রবার ● ১ জুলাই ২০২২ ● ১৭ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১ জুলাই ২০২২
PMBA
PMBA

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

শুক্রবার, ৪ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:২৯

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক ও হেলপার নিহত হয়েছে। এ ঘটনায় পিকআপের আরও তিন শ্রমিক আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। আজ শুক্রবার ভোর ৬টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ব্র্যাক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পিকআপ চালক চাঁপাইনবাবগঞ্জের গোমোস্তাপুর উপজেলার আড্ডা গ্রাামের খায়রুল ইসলাম (৩০) ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের মো. মামুন (২৮)।

আহতরা হলেন-দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের তসকিব (৪০) ও একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)।

স্থানীয়রা জানায়, ভোর ৬টায় প্রতিকূল আবওহাওয়ার মধ্যে দিনাজপুর থেকে বরই নিয়ে চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিল তারা। ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া ব্র্যাক আঞ্চলিক কার্যালয়ের সামনে একটি অজ্ঞাত যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক খায়রুল ইসলামের মৃত্যু হয়। স্থানীয়রা চারজনকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, পিকআপটি থানায় নেওয়া হয়েছে। নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied