আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

মঙ্গলবার, ৭ জুন ২০২২, সকাল ০৮:১৪

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুর-রংপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক নারী সহ ৩ জন নিহত এবং ১৬ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে, আজ সোমবার রাতে সদর উপজেলার পুরাতন ভুষিবন্দর ও দশমাইল এর মাঝা মাঝি ব্যাংককালি নামক স্থানে। যাত্রীবাহী বাসের চাকা বাষ্ট হয়ে এ দুর্ঘটনা ঘটে। গুরুত্বর আহত ১৭জনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় আছে । 

ব্যাংককালী এলাকার প্রত্যক্ষদর্শী মানুষ জানান, আজ সোমবার ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা আহসান পরিবহনের একটি মেইল কোচ দিনাজপুর জেলা সদরের পুরাতন ভুষিবন্দর ও দশমাইল ব্যাংককালী এলাকায় চাকা পামচার হয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় কোচটি রাস্তায় সাইডে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ওই কোচের চালক-হেলপারসহ আরোহিরা প্রায় সবাই আহত হন। এবং সাথে সাথে দিনাজপুর ফায়ার সার্ভিসকে ফোনে জানাই। 

দিনাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ফোন পাওয়া সাথে সাথে আমরা সবাইকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই।  

দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দু 'জনকে মৃত্য বলে ঘোষণা করেন । গুরুত্বর আহত ১৭ জনকে ভর্তি করা হয়। কয়েন কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে । 

জরুরি বিভাগের চিকিৎসক তিনি আরো বলেন, ১৭ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এক নারী রাত ১১ টা ৩৬ মিনিটে মৃত্যু হয় । এনিয়ে মৃত্যুর সংখ্যা ৩।

 

মন্তব্য করুন


Link copied