আর্কাইভ  রবিবার ● ৪ ডিসেম্বর ২০২২ ● ২০ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ৪ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচন ; ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নেছার আহমেদ এর ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন ; ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নেছার আহমেদ এর ইশতেহার ঘোষণা

 width=
শিরোনাম: স্বর্ণের দামে রেকর্ড       রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার       পঞ্চগড়ে মাটিবাহী ট্রাক্টর চাপায় শিশুর মৃত্যু       কোতয়ালী থানার এসআই হাবীবের অনন্য স্বীকৃতি অর্জন       নির্বাচন কমিশন যেন একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করে- বদিউল আলম মজুমদার      
 width=

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় দুই ভাই নিহত, আহত ১

বৃহস্পতিবার, ২ জুন ২০২২, দুপুর ১২:৪৫

ফুলবাড়ী(দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর শহরের উর্বশী সিনেমা হলের সামনে চাল বোঝাই ট্রাকের সাথে মটরসাইকেরের মূখোঁমূখী সংঘর্ষে ঘটনাস্থলে আপন খালাতো ভাই ২ জন নিহত ও ১জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, উপজেলা শিবনগর ইউনিয়নের বুলবুল আহম্মেদের ছেলে তাজিম আহম্মেদ(১৯) ও বাসুদেবপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে প্রকৌশলী নাহিদ হাসান সবুজ (২৪)। গুরুত্বর আহত মোঃ খলিদ হোসেন পলাশ (২০) উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে আর্জেনটিনা ও ইতালি‘র মধ্যে ফুটবল খেলা চলছিল। নাহিদ হাসান সবুজের সুজাপুরস্থ বাড়িতে খেলা দেখতে আসেন তার বন্ধু তাজিন আহম্মেদ ও মোঃ খলিদ হোসেন পলাশ। খেলা শেষে তারা খাবার খেতে পালসার মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল ৪৪-৬৬-৭৯) নিয়ে বাড়ি থেকে বের হয়। প্রথমে নিমতলামোড়সহ ঢাকামোড়ের কিছু দোকানে খাবারের সাথে হাঁসের মাংসের খোঁজ চালায় তারা। কোনো খাবারের দোকানেই হাঁসের মাংস না পেয়ে তারা ঢাকামোড় থেকে দিনাজপুরের লক্ষ্মীতলার উদ্দ্যেশে রওনা দেন। যাবার পথে ফুলবাড়ীর ছোট যমুনা ব্রিজ সংলগ্ন মন্ত্রী মার্কেটের সামনে ঢাকাগামী জান্নাত-জোনায়েত নামের পণ্যবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৬-৫২৫৬) সাথে তাদের সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে নাহিদ হাসান সবুজ ও তাজিন আহম্মেদের ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুত্বর আহত পলাশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় হলে তার অবস্থার অবনতি ঘটে। পরে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ ট্রাকের চালক জানে আলম (৫১) ও হেলপার সবুজকে (৩২) আটক করা হয়। তাদের বাড়ী ঢাকার সাভারে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধিন রয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied