আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

দিনাজপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন মোহনা টিভি'র সাবেক সাংবাদিক প্রিন্স

সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২, সকাল ০৯:৫৯

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: দিনাজপুরে বাসের ধাক্কায় প্রাণ হারালেন মোহনা টেলিভিশনের সাবেক জেলা প্রতিনিধি মামুনুর রশিদ প্রিন্স (৪৫)।

দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি মোড়ে রোববার (১৮ ডিসেম্বর) আনুমানিক রাত ৮টায় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় তিনি প্রাণ হারান। নিহত মামুনুর রশিদ প্রিন্স ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের সিন্দুরহাটা গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে। তিনি মোহনা টেলিভিশনের সাবেক দিনাজপুর জেলা প্রতিনিধি ও ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের কম্পিউটার অপারেশন বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানিয়েছেন, মামুনুর রশিদ প্রিন্স বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফুলবাড়ী শহরে আসার পথে রাঙ্গামাটি মোড়ে মেইন সড়কে ওঠার সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে জোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মহসীন আলী তাকে মৃত ঘোষণা করেন। 

এসময় স্থানীয়রা যাত্রীবাহী বাসটিকে আটক করে ভাঙচুর চালায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

ঘাতক বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।

সুরতহাল শেষে প্রিন্সের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মোহনা টেলিভিশনের সাবেক জেলা প্রতিনিধি প্রিন্সের অকাল মৃত্যুতে সাবেক মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার,হুইপ ইকবালুর রহিম,দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসি বাচ্চু,সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার,দিনাজপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সদস্য সচিব শাহ্ আলম শাহী গভীর শোক প্রকাশ করেছেন। সেইসাথে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন তার।

মন্তব্য করুন


Link copied