আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: সংবিধান অনুযায়ই যথা সময়ে নির্বাচন হবে- রংপুরে সমাজকল্যান মন্ত্রী       পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত      

দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

শনিবার, ১৯ মার্চ ২০২২, দুপুর ১০:৫১

ডেস্ক: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ১৮তম ব্যাচের ফুড অ্যান্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাঁশেরহাট এলাকার ব্লুমুন নামক ছাত্রাবাস থেকে শুক্রবার দিবাগত রাতে (১৯ মার্চ) মিজানুর রহমান পলাশ নামের ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশিদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রক্টর বলেন, আমরা শুক্রবার মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে শিক্ষার্থীর লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়। কী কারণে তিনি ফাঁস দিয়েছেন বিষয়টি এখনও জানা যায়নি। শিক্ষার্থীর পরিবারের সঙ্গে আমরা যোগাযোগ করার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এর আগে, গত ১৮ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের অদূরে পেট্রল পাম্প সংলগ্ন জয়ন্তী ছাত্রীনিবাস থেকে সমাজবিজ্ঞান বিভাগের এক ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন


Link copied