আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

দিনাজপুর জেলার ৫ উপজেলায় দুই হাজার পরিবার ঈদ উদযাপন

সোমবার, ২ মে ২০২২, দুপুর ০৪:৩২

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে: সৌদি আরবের সঙ্গে মিল রেখে দিনাজপুর জেলার ৫ উপজেলায় প্রায় দুই হাজার মুসল্লি পরিবার আজ আগাম পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছে। 
দিনাজপুরের শহর, চিরিরবন্দর, বিরল, কাহারোল, বিরামপুর উপজেলাসহ বেশ কিছু এলাকায় পবিত্র ঈদুল ফিতর উদযাপন করছে এসব পরিবার। এসব পরিবারের মুসল্লিরা বিপুল উৎসাহের সাথে জেলার বিভিন্ন স্থানে ঈদের নামাজ আদায় করেছে। 

সোমবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর শহরের পার্টি সেন্টার নামে একটি কমিউনিটি সেন্টারে নারী-পুরুষসহ ২শতাধিক মুসল্লি ঈদুল ফিতরের নামাজ আদায় করেন। জামাতে ইমামতি করেন মাওলানা মো. মোখলেছুর রহমান। এছাড়াও সদরের নিউটাউন, ফুলতলা, কাচারির পেছনে ইসলামবাগ এলাকায় ঈদের জামাত হয়েছে।
অন্যদিকে দিনাজপুর চিরিরবন্দর উপজেলার সাইতাড়া, বিরল উপজেলার কামদেবপুর ও কাজিপাড়া, কাহারোল উপজেলার জয়নন্দ ও গড়েয়া এবং বিরামপুর উপজেলায় দুইটি গ্রােেম আজ ঈদের জামাত অনুষ্ঠিত হয়। জেলায় ১৩টি উপজেলায় প্রায় দুই দেড় হাজার পরিবার সৌদি আরবের সঙ্গে মিল রেখে ঈদ পালন করছেন।
ঈদ উদযাপন কমিটির সভাপতি মকবুল হোসেন জানান, এবার জেলার ১৩ থানায় প্রায় ৪৫টি ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য করুন


Link copied