আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

দিনাজপু‌রে নববধূকে ধর্ষণের অভিযোগে তিন যুবক গ্রেপ্তার

সোমবার, ১১ এপ্রিল ২০২২, সকাল ০৯:৩৬

দিনাজপু‌র: দিনাজপু‌রের ফুলবাড়ী‌তে এক নববিবাহিতাকে তাঁর বাবার বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দলগত ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার ক‌রে‌ছে পুলিশ। গতকাল রোববার ওই তিন জনকে কারাগা‌রে পাঠান আদালত।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ফুলবাড়ী উপ‌জেলার দ‌ক্ষিণ  বাসুদেবপুরের মডার্ন কে‌জি স্কুলের পাশে নির্জন জায়গায় ওই সদ্য বিবা‌হিতাকে কৌশ‌লে ডেকে আনা হয়। এরপর তাঁকে ধর্ষণ ক‌রেন আসিফ (১৯)।

পূর্বপ‌রিকল্পনা অনুযায়ী, এ ধর্ষ‌ণের ভি‌ডিও ধারণ ক‌রেন তাঁর দুই সহপা‌ঠি সাগর ইসলাম (২২) ও সোহাগ (২১)। প‌রে ভি‌ডিও ধারণকারী সাগর ও সোহাগ ওই নারীকে ধর্ষণ ক‌রেন। এ ঘটনা কাউকে বললে ধারণ করা ভি‌ডিও সামা‌জিকযোগাযোগ মাধ্য‌মে ছড়িয়ে দেওয়াসহ হত্যার হুম‌কি দেন তাঁরা।

এদি‌কে, দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর ওই নারীকে তাঁর বাসার পাশের একটি বাড়ি থে‌কে উদ্ধার করা হয়। ‘ধর্ষণের শিকার’ ওই নারীর বাবা তাঁকে উদ্ধার করেন। পরে মধ্যরা‌তে বিষয়টি জানাজা‌নি হ‌লে শিবনগর ইউ‌নিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য নুর ইসলাম নুরু ভুক্তভোগীর মু‌খে সব শু‌নে লোকজন নি‌য়ে কৌশ‌লে ওই তিন জনকে আটক ক‌রে থানায় খবর দেন। পরে পুলিশ এসে আসিফ, সাগর ও সোহাগকে আটক করে নিয়ে যায়। এরপর ওই নারীকে প্রথমে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয়।

ইউপি সদস্য নুর ইসলাম নুরু ব‌লেন, ‘আটক তিন জন ধর্ষ‌ণ ও মোবাই‌লে ভি‌ডিও ধার‌ণের কথা স্বীকার করেছে।’

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, খবর পে‌য়ে তৎক্ষণাৎ থানার ওসি (তদন্ত) শ‌ফিকুল ইসলা‌মের নেতৃ‌ত্বে অভিযুক্তদের আটক করে পু‌লিশ। এ ঘটনায় নির্যা‌তিতার বাবা বা‌দি হ‌য়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। ভুক্তভোগীকে চি‌কিৎসার ব্যবস্থা ক‌রা হয়েছে। আটকদের কাছ থেকে ধর্ষ‌ণের ভি‌ডিওচিত্র উদ্ধার করা হ‌য়ে‌ছে।

ওসি আরও জানান, গ্রেপ্তার করা তিন জনকে রোববার দুপু‌রে আদালতের মাধ্যমে কারাগা‌রে পাঠানো হয়েছে। এবং দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার চলছে।

মন্তব্য করুন


Link copied