আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত-২

বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১০

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শুকুমার বিশ্বাস(২৮) নামে রেজিষ্ট্রি অফিসের এক নকল নবিসের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুইজন গুরুতর আহত হয়। তাদের পরিচয় পাওয়া যায়নি।
 
বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৫ টার  দিকে জেলার আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে। 
 
নিহত শুকুমার বিশ্বাস সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের বনগ্রাম এলাকার কান্তা বিশ্বাসের ছেলে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়ন পরিষদের দিক থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল টেপারহাট বাজারের আসছিল। এসময় অপর দিক সাপ্টিবাড়ি থেকে আসা আরেকটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে আসলে মুখোমুখি সংঘর্ষ হয় এবং দুটি মোটরসাইকেলেই চুর্নবিচর্ন হয়ে যায়। এতে ঘটনা স্থলেই শুকুমার বিশ্বাস নিহত হয়।
 
এসময় অপর বাইকের দুই আরোহী গুরুতর আহত হলে স্থানীয় জনতা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করান। তাদের দুজনের অবস্থাও আসঙ্কাজনক বলে জানা গেছে। 
 
সারপুকুর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির এ দুর্ঘনার কথা নিশ্চিত করেছেন।
 
আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম জানান, নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া গেলেও আহত দুইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

মন্তব্য করুন


Link copied