আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

দেশের নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্রের মুল্য বৃদ্ধির জন্য সরকার দায়ি - সালাহ উদ্দিন টুকু

বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২, রাত ০৮:২৫

মমিনুল ইসলাম রিপন ॥ জাতীয়তাবাদী যুবদলের রংপুর বিভাগীয় মহাসমাবেশে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু বলেছেন দেশের নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্রের মুল্য বৃদ্ধির জন্য সরকার দায়ি এটা তাদের ব্যার্থতা এর দায় এড়ানোর কোন সৃুুযোগ নেই।

তিনি বলেন যখনই আওয়ামী রীগ ক্ষমতায় আসে তখনই তারা লুটপাট মজুতদারী আর সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্যে মুল্যের দাম বৃদ্ধি করে তাদের পকেট ভারী করে। এ্ সরকার দেশের সম্পদ বিদেশে পাচার করে লুটপাটের মাধ্যমে মাফিয়া সরকারে পরিনত হয়েছে। যতদিন এই সরকারকে অপসারন করা যাবেনা ততদিন মানুষের ভাগ্যের পুিরবর্তন হবেনা। তিনি দেশের জনগনকে এ সরকারের বিরুদ্ধে দূর্বার গন আন্দোলনের মাধ্যমে অপসারনের দাবি জানান। 

বৃহসপতিবার বিকেল ৫ টায় রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়ে রংপুরে যুবদলের রংপুর বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। রংপুর মহানগর যুবদল সভাপতি মাহফুজুন্নবী ডন সভাপতিত্বে মহাসমাবেশে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি রুহুল আমিন অকিল, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক( রংপুর বিভাগ) জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু রংপুর  মহানগর বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) সামসুজ্জামান সামু রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদসহ অন্যান্যরা।

এর আগে রংপুর বিভাগের বিভিন্ন জেলা থেকে বিপুল সংখ্যক নেতা কর্মী মহাসমাবেশে যোগদান করে। 

মন্তব্য করুন


Link copied