আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের

বুধবার, ৫ অক্টোবর ২০২২, রাত ১০:২৫

লালমনিরহাট প্রতিনিধি।। জাতীয়পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের মানুষ আজ নরকে বসবাস করছে আর সরকারী চাকুরীজীবি ও সরকার দলীয় লোকজন বেহেস্তে আছে। যে দেশে মানুষে মানুষে কোন ভেদাভেদ থাকবেনা, বৈষম্য থাকবে না, বেকারত্ব থাকবে না, জাতায়পার্টি সেজন্য কাজ করে যাচ্ছে। 

বুধবার (৪ অক্টোবার) সন্ধ্যায় লালমনিরহাট সদর উপজেলার হারাটী কেশরঘাট উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবন এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, এই আ'লীগ সরকারের সময়ে দুষ্ট লোকের সম্মান বেশি, তাদের কদর বেশি আর যারা সৎ তাদের কোন দাম নাই, তাদের কোন চাকুরী নাই, তাদের কথা বলার স্বাধীনতা নাই, তাদের কোন ব্যবসা নাই, তারা আজ দেশে বসবাস করতে পারছে না। দুষ্টের পালন আর সৃষ্টের দমনই এই সরকারের মুল লক্ষ। তাদের এই সব কাজ থেকে জাতীয়পার্টি দেশের মানুষকে মুক্তি দিতে কাজ করছে।

তিনি বলেন, আমরা শুধু মুখের পরিবর্তনের কাজ করি না, আর তা আমরা বিশ্বাসও করি না। কারন জাতীয়পার্টি দেশের অন্যতম একটি জনপ্রিয় দল। বিএনপি যেমন অন্যায় কাজ করে গেছে আ'লীগও ঠিক একই কাজ করছে, একই পথে হাটছে।এইসব পরিবর্তনের জন্যই জাতীয়পার্টি কাজ করছে। আমরা গণমানুষের ভোটাধিকার  নিশ্চিত করতে রাজনীতি করছি।  জাতীয়পার্টি গণমানুষের সব অধিকার আদায়ে সংগ্রাম করে যাবে যদি আগামী নির্বাচনে আপনারা জাতীয়পার্টির সাথে থাকেন।

তিনি আরও বলেন, বর্তমান এই আওয়ামীলীগ সরকারের আমলে দেশে রাজনীতি করার পরিবেশ নষ্ট হয়ে গেছে। দেশের মানুষের কথা বলার অধিকার নাই। এটা একটি গণতান্ত্রিক রাষ্ট্রের জন্য বড় ধরনের হুমকী। জাতীয়পার্টি দেশের সেই গণমানুষের বাক ও ব্যাক্তি স্বাধীনতার জন্য লড়াই করছে।

হারাটী কেশরঘাট উচ্চ বিদ্যালয়ের গভর্নর বডির সভাপতি ডাঃ প্রদীপ চন্দ্র রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  রংপুর-২ আসনের জাপার সাবেক সংসদ সদস্য ও জাপা চেয়ারম্যানের উপদেষ্টা আলহাজ্ব আনিছুল ইসলাম মন্ডল, লালমনিরহাট জেলা জাতীয়পার্টি সদস্য সচিব জাহিদ হাসান লিমন, কেন্দ্রীয় ছাত্রসমাজের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, লালমনিরহাট জেলা জাতীয়পার্টির আহবায়ক অ্যাড. নজরুল ইসলাম, লালমনিরহাট সদর উপজেলা জাতীয়পার্টি সদস্য সচিব রুহুল আমিন দুদু, সদর উপজেলা ছাত্রসমাজের  আহবায়ক কামরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান শেষে জাতীয়পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সেখান এসে জেলা জাতীয়পার্টি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

মন্তব্য করুন


Link copied