আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

দোকানের বিরোধ নয় পরোকীয়ার কারণে হত্যা দেলোয়ারকে

বুধবার, ১ জুন ২০২২, রাত ০৯:১৮

মমিনুল ইসলাম রিপন ॥,রংপুরের পীরগাছায় বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ী দেলোয়ার হোসেন কে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ফারুক মিয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

জবানবন্দিতে ফারুক স্বীকার করেছে তার স্ত্রীর সাথে দেলোয়ারের পরোকীয় ক্ষুব্ধ হয়ে তাকে হত্যা করেছে। মঙ্গলবার  সন্ধ্যার পরে রংপুর জুডিশিয়াাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আবু হেনা সিদ্দিকীর নিকট  ফারুক মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ। তিনি বলেন আদালত সূত্রে জানতে পেরেছি স্ত্রীর পরোকীয়ার কারণে এই হত্যা কান্ড ঘটেছে।

গত রমজান মাসে পরোকীয়ার কারণে ফারুক মিয়ার সাথে তার স্ত্রীর বিচ্ছেদ ঘটলে ৩ সন্তান নিয়ে ফারুক মিয়ার মাঝে ক্ষোভ দেখা দেয়। ক্ষেভের কারণে এই হত্যা কান্ড ঘটেছে। 

পুলিশ  মঙ্গলবার সকালে  রংপুরের মিঠাপুকুর  উপজেলার জায়গিরহাট এলাকা থেকে ফারুক মিয়াকে গ্রেফতার করে।  প্রাথমিক স্বীকারোক্তির ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে দশটার দিকে দেলোয়ারকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়।  হত্যা কান্ডের ঘটনায় ফারুকের ছোট ভাই সবুজ মিয়া (৩৫), শফিকুল ইসলাম (৪০) ও রনজু মিয়া (৩০) নামে ৩ জনকে গ্রেফতার করে। হত্যার ঘটনায় এপর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের স্ত্রী  আনোয়ারা বেগম বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন


Link copied