আর্কাইভ  মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২ ● ২২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৬ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটিতে ইভিএম সম্পর্কে জানেন না ৯০ শতাংশ ভোটার

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে ৩৬ প্রার্থীর মনোনয়ন বাতিল

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থীর সঙ্গে জেলা আ'লীগের মতবিনিময়

 width=
শিরোনাম: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু       স্কুলে ভর্তির লটারির তারিখ পরির্বতন       আগামী বছর বাংলাদেশের মাথাপিছু আয় হবে পাকিস্তানের দ্বিগুণ       ব্যায়াম করার সময় হাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু       রংপুরে নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়      
 width=

ধান কাটতে এসে এক রোহিঙ্গা আটক

বুধবার, ২৫ মে ২০২২, দুপুর ০২:৫৯

ঘোড়াঘাট(দিনাজপুর): দিনাজপুরের ঘোড়াঘাটে মোহাম্মদ নুর (৩৫) নামের এক রোহিঙ্গাকে আটক করেছে থানা পুলিশ। কৃষি শ্রমিক  কাজ করতে এসে ্অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীনে আটক করা হয় তাকে।

২৪ মে মঙ্গলবার রাত ১০ টায় পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেয়। সে পুলিশ প্রহরায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আটক মোহাম্মদ নুর কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের মকবুল আহম্মেদের ছেলে। সে কক্সবাজারের টেকনাফ ১০নং রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকে থাকত।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের চোপাগাড়ী গ্রামের একটি মাঠে ধান কাটা শ্রমিকদের একটি দলে সে ধান কাটার কাজ করছিল। কাজ করা অবস্থায় হঠাৎ সে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যায়। রোহিঙ্গা মোহাম্মদ নুর এক অপরিচিত বাঙ্গালীর সাথে শ্যামলী পরিবহণের একটি বাস চড়ে ধান কাটা শ্রমিক হিসেবে কাজ করতে দিনাজপুর এসেছিলেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থ  জ্বীময় সরকার জানান, মঙ্গলবার রাতে স্থানীয় লোকজন তাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ সময় ধরে না খেয়ে থাকায় এবং পর্যাপ্ত পুষ্টিগুণ সম্পন্ন খাবার না খাওয়ায় তার শরীর দূর্বল হয়ে পড়েছে। তাকে স্যালাইন দেওয়া হয়েছে এবং প্রয়োজনীয় অন্যান্য চিকিৎসা দেওয়া হচ্ছে। সে বর্তমানে ৬০ ভাগ সুস্থ।

ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, আমরা টেকনাফ থানার সাথে যোগাযোগ করেছি। আটক রোহিঙ্গা সুস্থ হয়ে উঠলে তাকে তার ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হবে। তার সাথে আরো কোন রোহিঙ্গা পালিয়ে এসেছে কিনা! কিংবা সে কতদিন আগে ক্যাম্প থেকে পালিয়েছেন এবং তাকে দিনাজপুরে কে নিয়ে এসেছে, তা আমরা খতিয়ে দেখছি। সে অসুস্থ থাকায় তার কাছ থেকে কোন তথ্য নেওয়া সম্ভব হয়নি।

মন্তব্য করুন


Link copied