আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

নারীসহ আপ‌ত্তিকর অবস্থায় বিআর‌ডি‌বি`র পরিদর্শক আটক

সোমবার, ২৮ ফেব্রুয়ারি ২০২২, সকাল ০৯:২১

কুড়িগ্রাম প্রতিনিধি: কু‌ড়িগ্রা‌মের উ‌লিপুরে নারীসহ আপ‌ত্তিকর অবস্থায় বিআরডি‌বির এক পরিদর্শককে আটক করা হ‌য়ে‌ছে। র‌বিবার (২৭ ফেব্রুয়ারি)  উপ‌জেলা প‌রিষ‌দ চত্ব‌র কোয়াটা‌রে তা‌দের আটক করা হয়। ওই কর্মকর্তার নাম জা‌হিদ হাসান ডা‌লিম। বাংলা‌দেশ পল্লী উন্নয়ন বোর্ড (‌বিআর‌ডি‌বি) উ‌লিপুর কার্যাল‌য়ে প‌রিদর্শক প‌দে কর্মরত আ‌ছেন।

জানা গে‌ছে, জা‌হিদ হাসান ডা‌লি‌মের সা‌থে ওই নারীর দীর্ঘ‌দিন ধ‌রে প্রেমের সম্পর্ক চ‌লে আস‌ছিল। ডা‌লি‌মের স্ত্রী বাসায় না থাকার সু‌যো‌গে র‌বিবার দুপু‌রে ওই নারী‌কে সরকা‌রি কোয়াটা‌রের ভাড়া বাসায় নি‌য়ে আ‌সে। এরপর নির্জন বাসা‌টি‌তে দীর্ঘক্ষন অবস্থান করায় আশপা‌শের মানু‌ষের স‌ন্দেহ হয়। প‌রে তারা গি‌য়ে তা‌দের আপ‌ত্তিকর অবস্থায় দেখ‌তে পায়। এ খবর ছ‌ড়ি‌য়ে পড়ায় ওই বাসার সাম‌নে উৎসুক জনতা ভীড় কর‌তে থা‌কে। আইনশৃঙ্খলা বজায় রাখ‌তে থানা পু‌লিশ মোতা‌য়েন করা হয়। উ‌পজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপ‌জেলা সহকা‌রি ক‌মিশনার (ভূ‌মি) ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌য়ে ওই নারীর মুচ‌লেকা নি‌য়ে ছে‌ড়ে দেয়া হয় এবং উপ‌জেলা বিআর‌ডি‌বির কর্মকর্তা কে প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহ‌ণের নি‌র্দেশ দেয়া হয়।

বিআর‌ডি‌বি`র প‌রিদর্শক জা‌হিদ হাসান ডা‌লিম ব‌লেন, সে আমার বাল‌্যকা‌লের বন্ধু। আজ দুপু‌রে বাসায় খাওয়া‌র জন‌্য এ‌সে‌ছিল। ত‌বে এ বিষ‌য়ে নিউজ না করার জন‌্য ব‌লেন ওই কর্মকর্তা।

উপজেলা পল্লী উন্নয়ন অফিসার শাহীন মিয়া বলেন, এ বিষয়ে আমি ইউএনও স্যারের সাথে কথা বলেছি তার বিরুদ্ধে অফিসিয়ালি ভাবে  পদক্ষেপ নেয়া  হবে।

মন্তব্য করুন


Link copied