আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের উর্দ্ধগতির প্রতিবাদে নীলফামারীতে বিএনপি বিক্ষোভ সমাবেশ

শনিবার, ১৪ মে ২০২২, রাত ০৮:৪৫

স্টাফ রিপোর্টার(নীলফামারী)॥ দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতা কর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের উর্দ্ধগতির প্রতিবাদে নীলফামারীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

শনিবার(১৪ মে) দুপুরে জেলা শহরের পৌর বাজারস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন বলেন, মধ্যরাতের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কি অন্যায় করেছেন, তা তিনি ভালো করেই জানেন। আগের দুটি জাতীয় সংসদ নির্বাচন যেভাবে করেছেন এবারো যদি একই রকম নির্বাচন আয়োজনের চেষ্টা করেন তাহলে এর পরিনতি হবে ভয়াবহ। তিনি যে অন্যায় করেছেন তার জবাব দিতে প্রস্তুত রয়েছে দেশবাসী।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ভয় পান বলেই তাকে আটকিয়ে রেখেছে সরকার আর বেগম জিয়ার ছেলে তারেক রহমানকে দেশে আসতে বাঁধা দিচ্ছে একের পর এক মামলা দিয়ে। মনে রাখবেন তিনিও জনগণের নেতা। দলকে সুসংগঠিত করেছেন বলেই আজ মানুষের হৃদয়ে রয়েছেন তারেক জিয়া। তার নেতৃত্বেও বিএনপি সফল হবে।

জেলা বিএনপির সভাপতি সভাপতি আ খ ম আলমগীর সরকারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম।

জেলা বিএনপির সহ-সভাপতি মোকতার হোসেন’র সঞ্চালনায় সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি সোহেল পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েম, সদর উপজেলা সভাপতি রাহেদুল ইসলাম দোলন ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল, নীলফামারী পৌর সভাপতি মাহবুব উর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আল মাসুদ চৌধুরী বক্তব্য দেন।

অনুষ্ঠিত এই বিক্ষোভ সমাবেশে বিএনপি ছাড়াও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন


 

Link copied