আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

নীলফামারীতে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

বুধবার, ১৬ মার্চ ২০২২, বিকাল ০৬:৪৮

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে চুরির সাথে জড়িত আন্তঃজেলা চোর চক্রের  সক্রিয় দুই চোরকে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।  আজ বুধবার(১৬ মার্চ) ভোরে নিজ বাড়ি থেকে তাঁদের গ্রেফতার করা হয়।

এরা হলো সদর উপজেলার সোনারায় শাহপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে আব্দুল আজিজ (৩৫) ও একই উপজেলার ইটাখোলা ইউনিয়নের কিসামত দলুয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে ময়নুল হোসেন (৩৬)। এ সময় তাদের কাছ থেকে চুরি করা ২০ হাজার টাকা, চুরির কাজে ব্যবহৃত মটরসাইকেল, তালা কাটার যন্ত্রও পোশাক জব্দ করা হয়।
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, গ্রেফতারকৃত দুইজন আন্তঃজেলা চোর চত্রের সক্রিয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে। এ ছাড়া গত দুইদিন আগে এই দুইজন সৈয়দপুর সৈয়দপুর শহরের নিয়মতপুর এলাকায় মেসার্স মশিউর ট্রেডার্স নামের বিকাশ ও গালামাল ব্যবসা প্রতিষ্ঠানের শার্টারের তালা কেটে দোকানে রাখা বিকাশের ২ লাখ ৫৫ হাজার টাকা চুরি করে নিয়ে যান। যা সিসি টিভির ফুটেজের মাধ্যমে তাদের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। এ ঘটনায় উক্ত ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মশিউর রহমান থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন


Link copied