আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

নৌকার পক্ষে গনজোয়ার উঠেছে, বিপুল ভোটে জয় সুনিশ্চিত: ডালিয়া 

রবিবার, ২৫ ডিসেম্বর ২০২২, বিকাল ০৭:২৪

স্টাফ রিপোর্টার: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, নৌকার পক্ষে ব্যাপক গনজোয়ার উঠেছে।  আগামী ২৭ ডিসেম্বর বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত।

প্রচার প্রচারণার শেষ দিন রোববার (২৫ ডিসেম্বর)  দুপুরে  নগরীর হনুমান তোলায় গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি । ডালিয়া বলেন, রংপুর যে নৌকার ঘাটি তা প্রমাণ হবে এ সিটি করপোরেশন নির্বাচনে। অতীতে রংপুরের কোনো পরিকল্পিত উন্নয়ন করেনি কোনো নগরপিতা। 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর বাসীকে বিভাগ, সিটি কর্পোরেশন, বিশ্ববিদ্যালয়, চার লেন সড়ক উপহার দিয়েছেন।তাই রংপুরবাসীর উচিত এবার নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উপহার দেয়া।

ভোটারদের উদ্দেশ্যে ডালিয়া বলেন, আর ভূল করলে চলবে না।৪৭ বছরেও রংপুরের কোনো উন্নয়ন হয়নি,নৌকার প্রার্থী নির্বাচিত না হলে আগামীতেও পর্যাপ্ত উন্নয়ন হবে না। তাই নৌকায় ভোট দিয়ে একটি আধুনিক ও স্মার্ট সিটি করপোরেশন গড়তে আহ্বান জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সফি, সহ-সভাপতি আবুল কাশেম, মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

মন্তব্য করুন


Link copied